হোসাইন – জোবায়ের নিলয় এর নেতৃত্বে আলাওল হল বিতর্ক সংসদের যাত্রা শুরু

চবি প্রতিনিধি

মোহাম্মদ হোসাইনকে সভাপতি ও মোঃ আব্দুল্লাহ আল জোবায়ের (নিলয়) কে সাধারণ সম্পাদক ঘোষণা করে আলাওল হল, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের নিজস্ব বিতর্ক সংগঠন – মহাকবি আলাওল হল বিতর্ক সংসদের যাত্রা শুরু হয়েছে।

করোনা পরিস্থিতিতে বিশ্ববিদ্যালয়ের কার্যক্রম স্বাভাবিক ভাবে পরিচালিত না হওয়ায় গত ২৫ নভেম্বরে অনলাইনে ক্লাবটির শুভ উদ্বোধন ঘোষণা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরিন আখতার। অনুষ্ঠানটিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম মনিরুল হক। এছাড়া উপস্থিত ছিলেন আলাওল হলের সকল আবাসিক শিক্ষক গন৷ অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন আলাওল হলের সিনিয়র আবাসিক শিক্ষক কাজিম নূর সোহাদ। অনুষ্ঠানে প্রধান অতিথি আলাওল হলের ঐতিহ্যের কথা মনে করিয়ে দিয়ে মুক্তবুদ্ধিচর্চা ও সাংস্কৃতিক চর্চায় এর ধারা বহমান থাকবার আশা ব্যক্ত করেন।

জোবায়ের নিলয় আলাওল হল বিতর্ক সংসদের পক্ষ থেকে আলোচনায় শ্রদ্ধেয় ভিসি, চবি

সকল বক্তারা বক্তব্য প্রদানের পর শেষে সভাপতির বক্তব্যে নৃবিজ্ঞান বিভাগের শিক্ষক কাজিম নূর সোহাদ তার সমাপনী বক্তব্য রাখেন ও হোসেনকে সভাপতি ও নিলয়কে সাধারণ সম্পাদক রেখে ১৪ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন।

উল্লেখ্য মহাকবি আলাওল হল বিতর্ক সংসদ বর্তমানে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের একমাত্র হল ভিত্তিক বিতর্ক সংগঠন হিসেবে তাদের কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.