‘ রংপুর জেলা ছাত্র সমিতি, চবি ‘ এর নব কমিটি ঘোষণা ও নবীন বরণ আয়োজন

সুদূর রংপুর জেলা থেকে প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে আগত শিক্ষার্থীদের প্রাণের সংগঠন ‘ রংপুর জেলা ছাত্র সমিতি, চবি ‘ এর সম্প্রতি নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। উক্ত কমিটিতে সভাপতি হিসেবে ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের ছাত্র মোঃ সাজ্জাদ হোসেন এবং সাধারণ সম্পাদক হিসেবে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ছাত্র মোঃ ফেরদৌস আলমকে দায়িত্ব অর্পণ করা হয়েছে। নতুন এই নেতৃত্ব পেয়ে তাঁরা চবিতে নবাগত ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ এবং সমিতির সবাইকে নিয়ে ভুরকা ভাত বা চড়ুইভাতির আয়োজন করেন।

রংপুর জেলা ছাত্র সমিতি
                                                          রংপুর জেলা ছাত্র সমিতি ২০২১-২০২২

এদিন সমিতি থেকে নবীন শিক্ষার্থীদেরকে লাল গোলাপ দিয়ে বরণের আয়োজন করা হয়। এ আয়োজনের অংশ হিসেবে ছিল আনন্দদায়ক বালিশখেলা, পেনাল্টি শুট, লটারির ড্র, পুরস্কার বিতরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠান ; যেগুলো শিক্ষার্থীদের মনে বাড়তি আমেজ বিরাজ করেছিল। গোধূলির দ্বারপ্রান্তে প্রাণোচ্ছল নবীন শিক্ষার্থীদের অনুভূতি প্রকাশ এবং সভাপতির সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে এদিনকার আয়োজনের ইতি টানা হয়।

সার্বিকভাবে করোনা ভাইরাসের মহামারী কাটিয়ে ওঠার পর এই দিনটি ছিল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পড়তে আসা রংপুর জেলার শিক্ষার্থীদের জন্য একটি মিলনমেলা।

Leave a Reply

Your email address will not be published.