আকিব- জোবায়ের নিলয় এর নেতৃত্বে চবি ক্রীড়া সংসদের যাত্রা

চবি প্রতিনিধি

রায়হান আহমেদ আকিবকে সভাপতি ও মোঃ আব্দুল্লাহ আল জোবায়ের (নিলয়) কে সাধারণ সম্পাদক ঘোষণা করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ক্রীড়া সংসদের ৪৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। গত ৮ফেব্রুয়ারী বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ক্রীড়া সংসদের প্রথম কমিটির ঘোষণা করা হয় এবং পাশাপাশি বঙ্গবন্ধু ডে-নাইট শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট এর সমাপ্তি ঘোষণা করা হয় এ সময়।

সংগঠনটির শীর্ষ দুই নেতা জানিয়েছেন তাদের এ সংগঠন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ক্রীড়ার সার্বিক মানোন্নয়ন ও বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন নিয়ে কাজ করবে। এ বিষয়ে জানতে চাইলে সংগঠনটির সভাপতি রায়হান আহমেদ আকিব বলেন, “যেহেতু বিশ্ববিদ্যালয়ে অন্য কোন ক্রীড়া ভিত্তিক সংগঠন নেই, তাই আমরা একথা মাথায় রেখে এই সংগঠনটি প্রতিষ্ঠিত করেছি। যাতে করে শিক্ষার্থীরা পড়াশোনার পাশাপাশি খেলাধূলাতে নিজেকে ব্যস্ত রেখে মাদক থেকে দূরে থাকতে পারে। যার ফলস্বরূপ একজন শিক্ষার্থী যেন আদর্শ নাগরিক হয়ে গড়ে ওঠে।”

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ক্রীড়া সংসদ
বঙ্গবন্ধু ডে-নাইট ক্রিকেট টুর্নামেন্ট

বঙ্গবন্ধু ডে-নাইট ক্রিকেট টুর্নামেন্ট সম্পর্কে জানতে চাইলে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ক্রীড়া সংসদের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল্লাহ আল জোবায়ের (নিলয়) জানান, “মুজিবর্ষকে স্বাগত জানিয়ে আমরা এ ক্রিকেট টুর্নামেন্টটি আয়োজন করেছি। আমাদের সংগঠনের প্রতিষ্ঠালগ্নে এটি আমাদের কাজের প্রতি কমিটেড থাকার আভাসমাত্র। সামনে খেলাধুলার মানোন্নয়নে আরো কাজ করবে আমাদের সংগঠন।”

Leave a Reply

Your email address will not be published.