সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিতে দৌলতখান প্রেস ক্লাবের মানববন্ধন

দৈনিক প্রথম আলো পত্রিকার জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে মিথ্যা বানোয়াট মামলায় গ্রেফতারের প্রতিবাদে ও নিঃশর্ত মুক্তির দাবিতে দৌলতখান প্রেস ক্লাবের উদ্যোগে মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।

বৃহস্পতিবার (২০মে) সকাল ১১টার দিকে দৌলতখান প্রেস ক্লাবের আয়োজনে প্রেস ক্লাবের সামনে গণমাধ্যমকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ঘন্টাব্যাপী এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন।

এসময় বক্তারা বলেন ,মিথ্যা মামলায় রোজিনা ইসলামের নিঃশর্ত ভাবে মুক্তির দাবি সহ যারা এমন ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে তাদেরকে আইনের আওতায় এনে শাস্তি’র দাবি জানান।

দৌলতখান প্রেস ক্লাবের
সভাপতি মনিরুজ্জামান মহিন এর সভাপতিত্বে
সম্পাদক মেহেদী হাসান শরীফ এর সঞ্চলনায় বক্তব্য রাখেন
যুগান্তর প্রতিনিধি শ,ম ফারুক,যায়যায় দিন প্রতিনিধি মোঃ গজনবি, সিনিয়র সহ-সভাপতি সকালের সময় প্রতিনিধি এম,এ তাহের, সহ-সভাপতি মানবজমিন প্রতিনিধি জাকির আলম,যুগ্ন -সম্পাদক ইনকিলাব প্রতিনিধি মিজানুর রহমান, ডব্লিও নিউজ সম্পাদক সাগর চৌধুরি, অর্থ সম্পাদক ও আলোকিত সকাল প্রতিনিধি মির্ধা তানভির, আজকালের খবর প্রতিনিধি মামুন হাওলাদার, চ্যানেল এস প্রতিনিধি মোঃ হাছনাইন,সাংবাদিক রাকিবুল হাসান,হারুন আর-রশিদ,মোঃ ছিদ্দিক,মোঃ আশরাফ,শিক্ষক নেতা শফিকুর রহমান ডাবলু,শাখাওয়াত হোসেন মাষ্টার, মোঃ হাছান আল মামুন সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *