সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবীতে বোরহানউদ্দিনে মানববন্ধন

আর্ন্তজাতিক পুরস্কার প্রাপ্ত বাংলাদেশী নারী, দৈনিক প্রথম আলোর জেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও নির্যাতনকারীদের গ্রেপ্তার এবং বিচারের দাবীতে ভোলার বোরহানউদ্দিনে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২০মে) সকালে বোরহানউদ্দিন থানার সামনে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বোরহানউদ্দিন শাখার আয়োজনে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

ঘণ্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বোরহানউদ্দিন উপজেলা সাখার সভাপতি, ফয়সাল আহমেদ, সাধারণ সম্পাদক, উজ্জ্বল হাওলাদার , মনির স্যার হেলাল উদ্দিন নয়ন, মিজানুর রহমান সহ প্রমূখ।

এছাড়া এসময় উপস্থিত ছিলেন, মেহেদি হাসান মোর্শেদ,. (CNN Bangla tv),রিয়াজ ফরাজী (দৈনিক সত্য সংবাদ), মাসুদ রানা, মিলি সিকদার, শিলা,মমিনুল ইসলাম ইসলাম, ইকবাল হোসেন, মুজাহিদ, বশার,মহিউদ্দিন আজিম,নূরন্নবী, হাছান তালুকদার প্রমুখ।

বক্তারা তাদের বক্তব্যে বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে দুর্নীতিবাজ কর্মকর্তারা সাংবাদিক রোজিনা ইসলামকে প্রায় ৬ঘন্টা ধরে আটকে রেখে হেনস্তা করে। মানববন্ধনে এসব দুর্নীতিবাজ কর্মকর্তাদের গ্রেফতার ও সাংবাদিক রোজিনা ইসলামের নি:শর্ত মুক্তি দাবী করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *