বিসিবি সভাপতির সাথে সাবেক পাঁচ অধিনায়কের মতবিনিময়

স্পোর্টস ডেস্ক 


২১ বছর ধরে টেস্ট ক্রিকেট খেলেও বাংলাদেশ এখনও টেস্ট ক্রিকেটে সেভাবে সাফল্যের মুখ দেখতে পারেনি। টেস্ট ক্রিকেটে নবীন আফগানিস্তান আর ওয়েস্ট ইন্ডিজের দ্বিতীয় সারির অনভিজ্ঞ দলের বিপক্ষে ঘরের মাঠে পরাজয় তাই বেশ লজ্জার টাইগারদের জন্য। 
সদ্য শেষ হওয়া সিরিজে ২-০ তে হোয়াইটওয়াশের পর বাংলাদেশ এখন নিজেদের উত্তরণের পথ খুঁজছে। তাইতো জাতীয় দলের সাবেক পাঁচ অধিনায়ক- আকরাম খান, খালেদ মাহমুদ সুজন, নাইমুর রহমান দুর্জয়,  মিনহাজুল আবেদীন নান্নু ও হাবিবুল বাশার সুমনের সঙ্গে মতবিনিময় করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন এমপি।

বুধবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সাবেক অধিনায়কদের সঙ্গে বনানীর নিজ বাসায় একান্তে কথা বলেন বিসিবি সভাপতি।
বিসিবি সভাপতির সঙ্গে বৈঠক শেষে বাংলাদেশ দলের প্রথম টেস্ট অধিনায়ক নাইমুর রহমান দুর্জয় বলেন, সামনে আমাদের যেসব সিরিজ আছে সেই সিরিজগুলোতে আমাদের বোর্ডের পলিসি কিরকম হবে, এগুলো নিয়ে আলোচনা হয়েছে। কিন্তু কোনো চূড়ান্ত সিদ্ধান্ত নেয়ার মতো কিছু হয়নি আপাতত।


তিনি আরও বলেন, দলের ব্যাপারটা আসলে নির্বাচকরা বলতে পারবেন। সামনে যেহেতু আরো একটা সিরিজ আছে, সেক্ষেত্রে আমার মনে হয় যে পরিবর্তনের যেসব কথা বলছেন সেরকম কিছু মনে হয়নি। বোর্ড প্রধান বরং পরিবর্তন না করে আমরা কীভাবে এখান থেকে উত্তরণ করতে পারি সেটি নিয়ে কথা বলেছেন। এবং সবার মাথা থেকে, সবার আইডিয়া থেকে শেয়ার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.