ফ্লাগশিপ ফোন আনছে মটোরোলা!

টেক ডেস্ক 


বর্তমান সময়ে ফ্লাগশিপ ফোনগুলোর দিন দিন জনপ্রিয়তা বেশ বৃদ্ধি পাচ্ছে।  অসাধারণ ইউজার এক্সপেরিয়েন্সে, ফটোগ্রাফি এবং গেমিং এর জন্য টেকপ্রেমীরা লুফে নিচ্ছেন এ ধরনের ফোন। তাই এবার অন্যান্য কোম্পানির মতো ফ্লাগশিপ ফোন নিয়ে কাজ করছে মটোরোলাও।


সম্প্রতি মটোরোলার একটি ফ্লাগশিপ সম্পর্কে গুঞ্জন শোনা যাচ্ছে। নতুন এই ফোনটির মডেলের নাম ‘মটোরোলা নিও’। সামাজিক যোগাযোগ প্লাটফর্ম উইবোতে সম্প্রতি ফোনটির স্পেসিফিকেশনস সামনে নিয়ে আসেন নিলস আহরেনমেইয়ার। যদিও আনুষ্ঠানিকভাবে এ ব্যাপারে এখনো কোনো কিছু জানায়নি মটোরোলা।
আসুন জেনে নেয়া যাক, কী থাকছে মটোরোলা নিও’তে। এই ফ্লাগশিপ ফোনে থাকছে চারটি রেয়ার ক্যামেরা। প্রাইমারি ক্যামেরাটি ৬৪ মেগাপিক্সেলের। এতে রাখা হয়েছে অডিও জুম। তাছাড়াও প্রিমিয়ার এই ফোনে থাকছে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। পাশাপাশি থাকবে ডুয়েল সিম ডুয়েল সিম সাপোর্ট।  

আরো জানুন মোবাইল দাম: সেরা ৫টি ফোন ২০২১


এ ব্যাপারে নিলস আহরেনমেইয়ার এও বলেছেন যে, নিও ফোনটি মটোরোলা এজ এস নামেও মার্কেটে আসতে পারে। এই ফোনটির ডিসপ্লে হতে পারে ফুল এইচডি প্লাস। তাছাড়া ডিসপ্লেতে থাকছে ৯০ হার্জ রিফ্রেশ রেট। এর প্রসেসর হিসেবে থাকতে পারে কোয়ালকম’স স্ন্যাপড্রাগন ৮৬৫। ফোনটির মেমরি ভ্যারিয়েন্ট হতে পারে ৮ জিবি+১২৮ জিবি এবং ১২ জিবি+২৫৬ জিবি।


সূত্র : হিন্দুস্তান টাইমস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *