দারুন ফর্মে ফিরেছেন বেল, টেনে তুললেন নিজের দলকে একাই

স্পোর্টস ডেস্ক

রিয়াল মাদ্রিদের সাবেক স্টার গারাথ বেল ফর্মে থাকলেও জিদানের আমলে পুরো সিজনে বেঞ্চে কাটিয়েছেন এই স্টার।পুরো দাম পাচ্ছিলো না এই স্টার। তাই তিনি ফিরে গেছেন তার পুরোনো ইংলিশ ক্লাব টটেনহাম এ। টটেনহাম এ রেগুলার খেলছেন তিনি এবং তিনি এখন পুরোপুরি ফিট। ফিরেছেন চিরচেনা ফর্মে।

গতকাল ইংলিশ লিগের ম্যাচে বার্নলিকে ৪-০ গোলে হারিয়েছে টটেনহাম। ম্যাচটা যেন আক্ষরিক অর্থেই ‘বেল-শো’ ছিল। দুটি গোল করেছেন, করিয়েছেন একটা। হ্যারি কেন, সন হিউন-মিংদের সঙ্গে তাল মিলিয়ে দলকে টেনে তুলছেন।

ফর্মে ফেরা বেলকে নিয়ে সমালোচনা শুরুও হয়ে গেছে ইতোমধ্যে। বিবিসির ম্যাচ অব দ্য ডেকে দেওয়া সাক্ষাৎকারে বেল জানিয়েছেন, টটেনহামে বেশ সুখেই আছেন তিনি। ইংলিশ ক্লাবে মন খারাপ হওয়ার কথাবার্তা নিছকই মনগড়া, “আমি এ মৌসুমে সুখে আছি। ড্রেসিংরুমে আমি সবার সঙ্গে খুশিই থাকি। আমি আনন্দেই আছি এখানে। আশা করি, সেটা আপনারা খেলার মাঠেও পারফরম্যান্স দেখে বুঝতে পারছেন। যখন আমাকে উঠিয়ে নেওয়া হলো, তখন আমি কষ্ট পাইনি। অনেক ম্যাচ বাকি আছে এখনো, প্রতি ম্যাচে কিছু না কিছু সময় খেলাটাই গুরুত্বপূর্ণ।”

এই মৌসুমে লিগে টটেনহামের হয়ে আট ম্যাচে বেল সুযোগ পেলেও, এর মাত্র দুটিতে ছিলেন মূল একাদশে। এর আগে গোলও করেছিলেন সাকল্যে একটি। তবে সুযোগ পাচ্ছেন না দেখে বেল যে বিরক্ত, সেসব কথাও উড়িয়ে দিয়েছেন। ৩১ বছর বয়সী এই উইঙ্গার যে এখন আরও বেশি পুরোদস্তুর ‘টিম-ম্যান’ হয়ে উঠেছেন, সেটাও বোঝা গেছে তাঁর কথায়, ‘আমরা জয়ের ধারায় ছিলাম না। তাই আজকের জয়টা আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। শুধু গোল করেছি বলে নয়, আমরা যেভাবে খেলেছি, সব মিলিয়ে আমি সন্তুষ্ট। গোল করার মাধ্যমে বা সহায়তা করার মাধ্যমে, যেভাবেই হোক না কেন, আমি খুশি যে আমি দলকে সাহায্য করতে পেরেছি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *