ইসলামী আন্দোলন বাংলাদেশের ইসরাইল বিরোধী মানববন্ধন

ফিলিস্তিনের উপরে ইসরাইলি হত্যাযজ্ঞ হামলা বন্ধের দাবিতে নওগাঁ জেলার পোরশা উপজেলার সারাইগাছি জিরো পয়েন্টে এক মানববন্ধনের আয়োজন করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ পোরশা শাখা।

আজ বাদ আসর বিকাল ৫ টায় পোরশার সারাইগাছি জিরো পয়েন্টে ইসলামী আন্দোলন বাংলাদেশ পোরশা শাখার সভাপতি শাহ মোহাম্মদ আবু তৈয়ব চৌধুরীর নেতৃত্বে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ঘণ্টাব্যাপী মানববন্ধনে পবিত্র মসজিদুল আকসা উদ্ধার ও ফিলিস্তিনি রক্ষায় বাংলাদেশ তথা দুনিয়ার মুসলমানদের ইসরাইলের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান জানান বক্তারা। পাশাপাশি বাংলাদেশের প্রধানমন্ত্রীর কাছেফিলিস্তিনের পক্ষে সহযোগিতার স্বার্থে সেনাবাহিনী পাঠানোর অনুরোধ জানান ও দেশের জনগণের প্রতি সকল ইসরাইলি পণ্য যেমন পেপসি কোকাকোলা সেভেন আপ ইত্যাদি বর্জনের আহ্বান জানান।

ইসরাইল ফিলিস্তিনের উপরে যে ধ্বংসযজ্ঞ চালিয়েছে তা অবর্ণনীয়। তাদের এই হামলায় ফিলিস্তিনের শত শত মানুষ শিশু-সহ ঘরবাড়ি ধ্বংস হয়েছে। এতে ইসলামী আন্দোলন বাংলাদেশ পোরশা শাখা সহ উপজেলার সকল মুসলমান শোকাহত ও তাদের জন্য তারা অনুষ্ঠান শেষে দোয়া মাগফেরাত কামনা করেন।

মানব বন্ধন অনুষ্ঠানে দলের উপজেলা সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম ৬ ইউনিয়নের ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ বিভিন্ন পেশার জনগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *